মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

কুমিল্লায় চুরির অভিযোগে যুবককে উল্টো ঝুলিয়ে পেটালেন ইউপি সদস্য

কুমিল্লায় চুরির অভিযোগে যুবককে উল্টো ঝুলিয়ে পেটালেন ইউপি সদস্য

একুশে ডেস্ক:
কুমিল্লার বরুড়া উপজেলার পর এবার জেলার মেঘনা উপজেলায় চুরির অভিযোগ এনে এক যুবককে নির্যাতনের অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) জেলার মেঘনার উপজেলার বড়কান্দা ইউনিয়নের বড়কান্দা গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
নির্যাতনের শিকার ওই যুবক কুমিল্লার হোমনা উপজেলার চম্পকনগর এলাকার মো. কুদ্দুসের ছেলে মো. রাসেল (৩২)। অভিযুক্ত ইউপি সদস্যের নাম মোহাম্মদ আলম। তিনি উপজেলার বড়কান্দা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য।

এর আগে গত ১৬ আগস্ট সকালে কুমিল্লার বরুড়া উপজেলার ভাউকসার এলাকায় চুরির অভিযোগ এনে এক যুবককে উল্টো করে ঝুলিয়ে নির্যাতন করেন স্থানীয় ইউপি সদস্য জহিরুল ইসলামসহ অন্যরা। এই ঘটনার একটি ভিডিও ক্লিপ ভাইরাল হলে ওই ইউপি সদস্যসহ দুইজনকে আটক করে পুলিশ। এ ঘটনা রেস্ট কাটতে না কাটতেই এবার জেলার মেঘনা উপজেলায় ঘটলো একই রকম ঘটনা।
মেঘনায় ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, দড়ি দিয়ে হাত-পা বেধে যুবককে ঝুলিয়ে পেটানো হচ্ছে। যুবককে পেটাচ্ছেন পাঞ্জাবি পরা ইউপি সদস্য মো. আলম। এসময় ওই যুবক ‘আমারে মাপ করে দেন। আমি আর করুম না। আমারে মাফ করে দেন’ বলে চিৎকার করছিলেন। এসময় তার শরীরে আবারও আঘাত করতে দেখা যায় ওই ইউপি সদস্যকে।
বড়কান্দা ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন রিপন বলেন, বড়কান্দা ইউনিয়নের বড়কান্দা গ্রামে গত ২০  থেকে ২৫ দিন আগে ১৮ টি টিউবওয়েল চুরি হয়েছে। এ ঘটনার পর থেকে মানুষ সচেতন হয়ে যায়। বুধবার রাতে বড়কান্দা গ্রামের মনির মির্জার বাড়িতে টিউবওয়েল চুরির সময় ওই যুবককে রাতে আটক করা হয়। সকালে উৎসুক জনতা তাকে আটক করে পিটুনি দেয়। এসময় আমাদের ৪ নম্বর ওয়ার্ড মেম্বার মো. আলম গিয়েও তাকে শাসন করে। আমি ভিডিওটি দেখেছি। উনার আইন হাতে নেয়া উচিৎ হয়নি।
Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana